জেলা আওয়ামী লীগের সভাপতি নাছিরের সাথে চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের শুভেচ্ছা বিনিময়

admin
0

সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ বলেছেন, একটি সংগঠন গড়ার পর তা সুসংগঠিত করে এগিয়ে নেয়া অনেক কষ্টের। আশা করবো জেলা সাংবাদিক ক্লাব সুসংগঠিতভাবে এগিয়ে যাবে এবং এক্ষেত্রে আম

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দীন আহমেদ বলেন, সংগঠন একাধিক হওয়া দোষের কিছু না। এতে করে সংগঠনের ভিতরে স্বচ্ছতা ও জবাবদিহিতা থাকে। ভালো কাজ করলে ভিন্ন সংগঠন হলে সমস্যা কি।

পুরো জেলাভিত্তিক সাংবাদিকদের জন্য এমন একটি সংগঠন গড়ে তোলা ভালো উদ্যোগ। সকল ভালো কাজের সাথে আমি আছি থাকবো।


৩১ ডিসেম্বর শনিবার দুপুরে তার নিজ বাসভবনে জেলা সাংবাদিক ক্লাবের সাথে এক ফুলেল শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি গণমাধ্যমকে জানান, সাংবাদিকদের নিজেদের মধ্যে বিভেদ তৈরি করতে কুচক্রীরা সক্রিয় থাকতে পারে। কিন্তু জেলার সাংবাদিকদের সবচেয়ে বড় প্লাটফর্ম জেলা সাংবাদিক ক্লাবের সকলে ঐক্যবদ্ধ থেকে তা মোকাবেলা করতে হবে। আপনারা এই সংগঠনের মাধ্যমে নানা প্রশিক্ষণের মাধ্যমে মাঠপর্যায়ে সংবাদ সংগ্রহে একে অপরের পরিপূরক হবেন বলে প্রত্যাশা রাখি। এটি যে অন্য কোন সাংবাদিক সংগঠনের প্রতিপক্ষ না সেটি আমরা আমাদের স্থান থেকে সকলকে জানাবো। দ্রুত যাতে আপনাদের সংগঠনের একটি স্থায়ী কার্যালয় হতে পারে সেবিষয়েও আমাদের সহযোগিতা থাকবে।


চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের সভাপতি আবদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেনের সঞ্চালনায় এসময় এ ফুলেল শুভেচ্ছা বিনিময়কালে আরো বক্তব্য রাখেন চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য ইকবাল হোসেন পাটোয়ারী, সহ-সভাপতি শওকত আলী, মোঃ মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক কে. এম. মাসুদ,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাংবাদিক অমরেশ দত্ত জয়, প্রচার সম্পাদক শ্যামল সরকার, আন্তর্জাতিক সম্পাদক নূর মোহাম্মদ খান, লাইব্রেরীয়ান সম্পাদক মনির মিজি, কার্য নির্বাহী সদস্য জাহাঙ্গীর হোসেন, শাহ আলম খান, মোঃ মনির হোসেন প্রমূখ।

এসময় জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ ফুলেল শুভেচ্ছায় জেলা সাংবাদিক ক্লাবের নেতৃবৃন্দকে বরণ করে নেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
একটি মন্তব্য পোস্ট করুন (0)
To Top
;e.readyQueue=[];e.ready=function(